Ana içeriğe atla

মহিলারা কীভাবে ভয়ানক প্রেমিকদের পরিচালনা করে এই মহিলারা প্রকাশ করে যে তারা কীভাবে অংশীদারদের পরিচালনা করে যারা বিছানায় তাদের চাহিদা পূরণের সেরা কাজটি করছে না



মহিলারা কীভাবে ভয়ানক প্রেমিকদের পরিচালনা করে

এই মহিলারা প্রকাশ করে যে তারা কীভাবে অংশীদারদের পরিচালনা করে যারা বিছানায় তাদের চাহিদা পূরণের সেরা কাজটি করছে না


কখনও কখনও পুরুষ এবং মহিলাদের সবচেয়ে বড় সমস্যাটি যখন যৌনতার সমস্ত বিষয়ে আসে, তা হল যোগাযোগ করার ক্ষমতা (বা অক্ষমতা), অন্তত এমনভাবে যা অন্য পক্ষকে অপমান বা অপমান করবে না।


, যেহেতু আমি একজন নারী, আমি সহজেই যৌনভাবে সক্রিয় নারীদেরকে খোলামেলা করতে পারি এবং প্রকাশ করতে পারি যে তারা পরিস্থিতি পরিচালনা করার কিছু উপায় প্রকাশ করতে পারে যখন তারা যে পুরুষদের সাথে ঘুমাচ্ছে তারা ঠিক তাদের দায়িত্ব পালন করছে না।

এই আপনার সম্পর্কে

যৌন ক্রিয়াকলাপের মধ্যে কিছু পুরুষ মহিলাদের সাথে যে সমস্ত ভয়ঙ্কর এবং বাজে জিনিসগুলি করেছে এবং মহিলারা কীভাবে প্রতিক্রিয়া দেখিয়েছে সেগুলি সম্পর্কে আমি অনুসন্ধান করার আগে, মনে রাখবেন যে এই নিবন্ধটি আপনাকে বুঝতে সাহায্য করার উদ্দেশ্যে যে আপনি যদি বিছানায় নিখুঁত না হন (এবং আসুন এটির মুখোমুখি হন, আমাদের মধ্যে কতজন?), এখনও আপনার পথের ত্রুটি সংশোধন করার আশা রয়েছে।
এবং হ্যাঁ, আমি ভাল করেই জানি যে সেখানে এমন কিছু মহিলা রয়েছে যাদের যৌন প্রতিভা মৃতদেহের চেয়ে বেশি যায় না, তবে এটি সুন্দর যৌনতার সমস্যাগুলির বিষয়ে নয় - এটি পুরুষদের সাথে তাদের সমস্যাগুলির বিষয়ে।

স্কোর 4.3

জিনা, 27, ফ্লোরিডার একজন রিয়েল এস্টেট এজেন্ট যিনি গত 9 বছরে 75 জনেরও বেশি পুরুষের বিছানায় থাকার কথা স্বীকার করেছেন (গর্বের সাথে, আমি যোগ করতে পারি), স্বীকার করেছেন যে তিনি এমন এক পর্যায়ে এসেছেন যেখানে তিনি পুরুষদের সাথে তাদের যৌন ক্ষমতা সম্পর্কে ভোঁতা। "আমি জানি আমি বিছানায় দুর্দান্ত কারণ আমি পুরুষদের কান্নাকাটি করেছি এবং আমার মুখ দিয়ে তাদের পুরুষাঙ্গ টিজ করার সময় আমাকে তাদের চড়ার জন্য অনুরোধ করেছি। কিন্তু এই একজন লোক ছিল যে আমার উপরে উঠেছিল, তার সমস্ত পাগলামী রেখেছিল। ' ' আমার উপর ওজন এবং মূলত তাপে কুকুরের মতো অভিনয় শুরু করে। আমি এতটাই অবিশ্বাস্যভাবে বন্ধ হয়ে গিয়েছিলাম যে আমি তাকে বলেছিলাম আমার থেকে নেমে যেতে এবং সে আমার বেডরুমে ফিরে আসার আগে সেক্স ফর ডামিস ম্যানুয়াল পড়তে যেতে। সব পুরুষদের পরে আমি' ve এই মুহুর্তে, আমি আমার বিছানার নীচে স্কোরকার্ড রাখা উচিত কিনা তা নিয়ে বিতর্ক করছি যাতে আমাদের কাজ শেষ হলে আমি সেগুলিকে রেট দিতে পারি।

আমি একাডেমীকে ধন্যবাদ জানাতে চাই

31 বছর বয়সী মারিয়া বলেন, "আমি সারাজীবন শুধু দুইজন পুরুষের সাথেই ছিলাম, "আমার উচ্চ বিদ্যালয়ের প্রিয়তমা এবং আমার স্বামী বলে। আমি নিশ্চিত নই যে আমি কখনো তাদের দুজনের সাথেই অর্গ্যাজম পেয়েছি কিনা, তবে বিশ্বাস করুন, আমি তা করতে পারি। এমন একটি পারফরম্যান্সে যা মেগ রায়ানকে তার অর্থের জন্য দৌড়াতে পারে৷ কখনও কখনও আমি এমন জালিয়াতিতে পড়ে যাই, এমনকি আমি বিশ্বাস করি যে আমি প্রচণ্ড উত্তেজনায় পৌঁছেছি৷ সমস্যাটি হল যে আমার স্বামী বিছানায় ভয়ানক এবং মূলত তিন মিনিটের মধ্যে সম্পন্ন হয় — ফোরপ্লে এবং সব। আমার হৃদয় নেই তাকে বলার যে আমি এই সত্যটি সহ্য করতে পারি না যে সে আমার স্তনবৃন্তে কামড় দেয় এবং আমার ভগাঙ্কুরে এমনভাবে ঘষে যে সে আগুন শুরু করার চেষ্টা করছে, তাই আমি অনুমান করি যে আমি ঠিক ততটাই দায়ী সে যেমন আছে।"

গসিপ এবং তার বিষ

দুর্ভাগ্যবশত, সেখানে অন্তত 15 জন মহিলা ছিলেন যাদের আমি সাক্ষাত্কার নিয়েছিলাম যারা এটা পরিষ্কার করে দিয়েছিল যে তারা বিছানায় কতটা অসন্তুষ্ট ছিল সে সম্পর্কে তারা তাদের সঙ্গীর কাছে একটি শব্দও বলবে না, কিন্তু দুর্ভাগ্যবশত তাদের গার্লফ্রেন্ডদের এই বিষয়ে কান পেতে দেবে। 46 বছর বয়সী ডেন্টাল হাইজিনিস্ট চেরিল বলেন, "প্রতি রবিবার বিকেলে, আমি মেয়েদের সাথে মেলামেশা করি এবং তাদেরকে আমার স্বামী বিছানায় করা সব বোকামি সম্পর্কে বলি।" "আমরা তাকে নিয়ে ঠাট্টা করি এবং কিছু নির্দিষ্ট জিনিসকে বোঝানোর জন্য আমরা কোড শব্দ ব্যবহার করি। উদাহরণস্বরূপ, 'ড্রিবলিং' বলতে বোঝায় যে সে যখন আমার যোনিটি চাটবে তখন সে আমার সমস্ত যোনিতে স্লোবার করে।"

অ্যানি, 25, চলল; "আমি আমার বন্ধুদের বলতাম যে আমার বয়ফ্রেন্ড বস্তার মধ্যে কতটা দুর্দান্ত ছিল - সে কতটা দুর্দান্ত চুম্বনকারী ছিল থেকে শুরু করে সে যেভাবে আমার যৌনাঙ্গে লুব্রিকেন্ট ঢেলে দেবে এবং আমাকে প্রচণ্ড উত্তেজনায় নিয়ে আসবে... কিন্তু আমি আমার পাঠ শিখেছি এবং তখন থেকে আমার মুখ বন্ধ করে রেখেছি কারণ আমি পরে আমার এক 'বন্ধু'কে আমার রান্নাঘরের টেবিলে [খাওয়ার] চেষ্টা করতে গিয়ে ধরেছিলাম।"

প্রশিক্ষক, তালিকা প্রস্তুতকারক এবং জি-স্পট আক্রমণকারী

আমি একজন ব্যক্তিগত প্রশিক্ষক হয়েছি

"আমি সবসময় একজন মানুষকে জানাব যে সে বিছানায় কী ভাল করে যাতে সে তা করতে পারে," জেনি স্বীকার করেন, 30 বছর বয়সী বিক্রয় প্রতিনিধি। "যখন সে কিছু ভুল করে, তখন আমি তাকে আমার হাত দিয়ে থামাই বা তাকে বলি যে এটি আমাকে অস্বস্তিকর করে তোলে। আমি তাকে যা বলেছি তার জন্য কোন মানুষ কখনও অপরাধ করেনি। তারপর আবার, আমি শুধুমাত্র সেই পুরুষদের সাথেই ঘুমাই যাদের আমি যৌনতা নিয়ে আলোচনা করেছি। নিয়মিতভাবে সহ। যৌনতা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ, কিন্তু কোন ভুল করি না; আমি শুধু কারো সাথেই ঘুমাই না। আমি খুব নির্বাচনী এবং আমি গর্বিত যে প্রেমীদের ক্ষেত্রে আমি কখনই খারাপ পছন্দ করিনি তারপর আবার, আমি তাদের আমার পছন্দ অনুযায়ী প্রশিক্ষণ দিই..."

সুবিধা এবং অসুবিধা তালিকা

"আমার এক বন্ধু একবার আমাকে বলেছিল যে একজন মহিলার কখনই তার সঙ্গীর সাথে যৌন সম্পর্কের আগে, সময় বা ঠিক পরে খারাপ যৌন সম্পর্কে আলোচনা করা উচিত নয়," UCLA ছাত্রী অ্যালিসা, 19 প্রকাশ করে। "তাই আমি পছন্দ করি না এমন সমস্ত কিছু নোট করতে বেছে নিয়েছিলাম। আমার বয়ফ্রেন্ডের যৌন আচরণ সম্পর্কে — যেমন সে আমাকে নিয়ে শপথ করবে (সে এটাকে নোংরা কথা বলে), আমার চুল টানবে, আমাকে মারবে, আমার ভগাঙ্কুরে কামড় দেবে — এবং একদিন যখন আমরা রাতের খাবার খাচ্ছিলাম তখন তাকে সেগুলি পড়ে শোনানো। আমি কখন একজন লোককে কাঁদতে দেখেছি... বলার অপেক্ষা রাখে না যে সে এর পরে একটি ইরেকশন বজায় রাখতে সক্ষম ছিল না। সবচেয়ে খারাপ দিকটি হল আমি ভেবেছিলাম যে আমি আমাদের উভয়ের উপকার করব।"

জল পরীক্ষা করুন

31 বছর বয়সী জিওভানা ​​বলেছেন, "আমি এটা রুক্ষ পছন্দ করি, কিন্তু এটা এমন কিছু নয় যা আপনি ব্যাট থেকে ছেলেদের বলতে পারেন বা তারা ভাববে যে আপনি স্লুটি বা খারাপ, আপনি যৌন মারধর উপভোগ করবেন।" তাই আমি একজন লোক অনুভব করি প্রথমে বের হয়ে যান এবং তাকে আমার জন্য তার সেরা শোটি বস্তায় রাখতে দিন। তারপর, যখন আমি মনে করি এটি নিরাপদ, আমি টিথারগুলি খুলে ফেলি এবং তাকে বিছানার সাথে বেঁধে, মুখ নিচু করে রাখি। আমি তাকে বলি যে আমি ঠিক কী পছন্দ করি এবং জিজ্ঞাসা করি যে এটি কিনা ঠিক আছে। যদি সে ভীত শিশুর মতো আচরণ শুরু করে, আমি তাকে খুলে ফেলি এবং তাকে বরখাস্ত করি। যদি সে অবিশ্বাস্যভাবে উত্সাহী হয়ে ওঠে, আমি তার জি-স্পটের সাথে খেলা করি এবং তাকে অনিয়ন্ত্রিতভাবে বীর্যপাত করি। এর পরে, এমন কিছুই নেই যা একজন লোক আমার জন্য করবে না "

আপনি কি যোগাযোগ করেন?

এটা সুস্পষ্ট যে আপনি এক সময় বা অন্য সময়ে এমন একটি সম্পর্কে থাকবেন বা থাকবেন যেখানে আপনি যৌনতা সম্পর্কে পর্যাপ্তভাবে যোগাযোগ করবেন না। কিন্তু আপনাকে মনোযোগী হতে হবে, প্রশ্ন জিজ্ঞাসা করতে হবে এবং সর্বোপরি, আপনি যখন কিছু কিছু করেন যেমন চুনী করা বা তাকে প্রবেশ করান তখন একজন মহিলার প্রতিক্রিয়ার দিকে মনোযোগ দিন।
তাকে বলুন আপনি কি পছন্দ করেন, আপনি কল্পনা করেন যে সে আপনার সাথে কি করছে এবং তাকে একই কাজ করতে উত্সাহিত করুন। অবশ্যই, কখনও কখনও এটি একটু চাপা দিতে পারে, তবে আপনি যদি যৌনতা সম্পর্কে অত্যন্ত খোলামেলা হন এবং তাকে জানান যে তার সমস্ত কল্পনা গ্রহণযোগ্য, তবে সময়ের সাথে সাথে, এমন কিছু থাকবে না যা নিয়ে আলোচনা করতে দ্বিধা করবেন না।

আপনার ফ্যান্টাসি সম্পর্কে গ্রাফিক পান এবং তাদের কিছু আউট প্লে করার চেষ্টা করুন. আপনি যদি শেষ পর্যন্ত একটি স্বাস্থ্যকর যৌন জীবন এবং সম্পর্ক বজায় রাখতে চান, তাহলে আপনাকে বেডরুমে, সেইসাথে আপনার সম্পর্কের অন্যান্য ক্ষেত্রে একে অপরের আচরণ সম্পর্কে আপনার পছন্দ এবং অপছন্দ সম্পর্কে যোগাযোগ করতে হবে। অন্যথায়, আপনি নিজেদেরকে সামান্য বিষয় নিয়ে যুদ্ধ করতে পারেন, অথবা আরও খারাপ, আপনার মধ্যে একজন আরেকজনের হাতে শেষ হতে পারে।


সুপার কুল ম্যান, সুপার সেক্সি ম্যান, মাসল মডেল, হ্যান্ডসাম, হট ম্যান, পেশীবহুল পুরুষ, সুদর্শন পুরুষ, পেশী সমকামী, দাড়িওয়ালা, পেশী সমকামী, Bayramcigerli.blogspot.com , সেক্স, সেক্স টিপস, টিপস, ভয়ানক প্রেমিককে হ্যান্ডেল করুন,


Yorumlar