Ana içeriğe atla

কেন ভালো ছেলেরা খারাপ মেয়েদের ভালোবাসে আপনি ভুল মেয়ের জন্য পড়ে যাচ্ছেন এবং এটি থেকে স্ন্যাপ করার জন্য আপনি কী করতে পারেন



কেন ভালো ছেলেরা খারাপ মেয়েদের ভালোবাসে

আপনি ভুল মেয়ের জন্য পড়ে যাচ্ছেন এবং এটি থেকে স্ন্যাপ করার জন্য আপনি কী করতে পারেন



হ্যালো সবাই

আমি এখন প্রায় চার মাস ধরে এই মহিলার সাথে ডেটিং করছি। সে অসাধারণ - মাঝে মাঝে। সমস্যাটি হল যে সে সবসময় আমার সাথে সুন্দর হয় না এবং ক্রমাগত আমাকে এমন কিছু বলে যা অপমানজনক (যখন আমি জিজ্ঞাসা করি, সে আমাকে বলে আমি তার সবচেয়ে বড় প্রেমিক নই এবং সে আমাকে ভালোবাসে না)।

 শুধু তাই নয় , সে কখনই আমার জন্য সময় দেয় না এবং সর্বদা তার বন্ধুদের প্রথমে রাখে, যেখানে আমি তার সাথে থাকার জন্য যা করছি তা ছেড়ে দেব। উল্লেখ করার মতো নয় যে যখনই আমরা একসাথে কিছু করি তখনই আমি সবসময় সবকিছু শেয়ার করি।

যা এই সবকে এত ভয়ঙ্কর করে তোলে তা হল যে আমি তার প্রেমে পাগল এবং সে যত ঠান্ডা আচরণ করে, ততই আমি তাকে চাই। তিনি আমার কাছে থাকা সেরা প্রেমিকা এবং তিনি আমাকে বিছানায় রাজার মতো অনুভব করেন। দয়া করে আমাকে বলুন আমি তাকে পরিবর্তন করতে কি করতে পারি, আমি পাগল হয়ে যাচ্ছি।

আন্তরিকভাবে,
জ্যাক

চোষা প্রতি মিনিটে জন্ম হয়

কার্যত সবাই জ্যাক বর্তমানে যা অনুভব করছে তার মধ্য দিয়ে গেছে। কেন? এটি সহজ - ব্যক্তিরা চায় যা তাদের কাছে থাকতে পারে না, এবং যখন এটি এমন কাউকে জড়িত করে যার প্রতি তারা আকৃষ্ট হয়, এটি গেমটিকে আরও আকর্ষণীয় করে তোলে।
সবাই চ্যালেঞ্জ চায়; দুর্ভাগ্যবশত, কখনও কখনও মানুষ নেতিবাচক চ্যালেঞ্জের মধ্যে ধরা পড়ে। তাকে বের করা যত কঠিন হবে, জ্যাক তত বেশি আগ্রহী হয়ে উঠবে।

সর্বোপরি, তিনি ধীরে ধীরে তার অহংকে ভেঙে দিচ্ছেন তা কেবল তাড়া নিশ্চিত করতে কাজ করে। সে যত বেশি অর্থহীন হবে, আপনি তাকে খুশি রাখতে তত বেশি চেষ্টা করবেন। এবং নিজেকে ছাগলছানা করবেন না; তিনি তার কৌশল সম্পর্কে ভাল জানেন।


সে স্বার্থপর

ঠিক আছে, তাই সে বিছানায় দুর্দান্ত এবং সে আপনার পেটে প্রজাপতি দেয়। কিন্তু আপনি যখন জিনিসগুলিকে দৃষ্টিভঙ্গিতে রাখেন, তখন আপনি কি খুশি হওয়ার চেয়ে বেশি বিরক্ত হন? সে কি সত্যিই আপনার কোনো চাহিদা পূরণ করছে (কামনাপূর্ণ যৌনতা ছাড়াও)?
সম্মুক্ষীণ হউ; তিনি একজন স্ব-সেবাকারী মহিলা যিনি নিজেকে যে কেউ বা অন্য কিছুর সামনে রাখেন। যদিও এটা সম্ভব যে সে আপনার সম্পর্কে চিন্তা করে, তবে সে আপনাকে একজন মিনিয়নের মতো আচরণ করে তা একটি দৃঢ় ইঙ্গিত যে সে আপনাকে নিয়ে যেতে বা ছেড়ে যেতে পারে।

অবশ্যই, সম্ভাবনা হল যে তিনি এক সময়ে একজন সুন্দর মহিলা ছিলেন এবং একটি লোককে তার হৃদয় দিয়েছিলেন যিনি এটিতে স্টম করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সর্বোপরি, যদি খারাপ ছেলেটিকে সেই পদ্ধতিতে পুনরুত্থিত করা হয়, সম্ভাবনা রয়েছে যে এটি বর্ণালীর অন্য দিকেও একইভাবে কাজ করে।

প্রতিটি দর্শনীয় যোনি


আপনার আত্মসম্মান কোথায়?

তার যোনি কি সত্যিই এতটাই দর্শনীয় যে আপনি এখানে কী ঘটছে তা ভাবতে আপনার মস্তিষ্ক ব্যবহার করতে পারবেন না? তিনি আপনাকে সাকারভিলে রাইডের জন্য নিয়ে যাচ্ছেন এবং আপনি এতটাই অন্ধ যে আপনি গাড়ি চালানোর জন্য স্বেচ্ছাসেবীও করেছেন।

এই সম্পর্ক নিয়ে ভাবতে এক মিনিট সময় নিন। সে কি কখনো আপনার প্রতি ভালো লাগে এবং যদি তাই হয়, তাহলে কি সে আপনার কাছে অনুগ্রহ চাচ্ছে বলে? সত্য যে তিনি আপনার ইচ্ছার কাছে নতি স্বীকার করবেন না তা কি আপনার জন্য একটি টার্ন-অন? এই প্রশ্নের উত্তর আপনাকে সৎভাবে দিতে হবে।

সম্ভবত এটি এমন সময় যে যৌনতা একটি পিছনের আসন নিয়েছে এবং আপনি এখানে আসলে কী ঘটছে তার উপর দৃষ্টি নিবদ্ধ করেছেন। কুকুর যেমন ফায়ার হাইড্রেন্ট ব্যবহার করে এই মহিলা আপনাকে ব্যবহার করছে। এখানে আসলে কী ঘটছে এবং আপনি আসলেই সুবিধা নেওয়া উপভোগ করছেন কিনা সে সম্পর্কে আপনাকে একটি খপ্পর পেতে হবে।

টেবিল ঘুরিয়ে দিন

জ্যাক, আমি আপনাকে একটি পরীক্ষা পরিচালনা করার পরামর্শ দিচ্ছি। পরের বার যখন সে আপনাকে মাঝরাতে ফোন করবে তাকে নিতে, তাকে একটি ক্যাব নিতে বলুন কারণ আপনাকে খুব ভোরে উঠতে হবে। এবং পরের বার যখন সে জিজ্ঞেস করে তুমি কিছু করতে চাও, তাকে বল তুমি ছেলেদের সাথে বাইরে যাচ্ছ।

টেবিল ঘুরিয়ে, দুটি জিনিসের একটি ঘটবে. প্রথমত, সে আপনার আচরণের আকস্মিক পরিবর্তনে এতটাই আগ্রহী হয়ে উঠতে পারে যে সে আপনাকে চারপাশে তাড়া করতে শুরু করে; অথবা, সে সিদ্ধান্ত নিতে পারে যে সে একটি স্তন্যপান করা পছন্দ করে এবং আপনাকে পুরোপুরি ছেড়ে চলে যায়।



যদি সে বিভক্ত হওয়ার সিদ্ধান্ত নেয় তবে আপনাকে বিশ্বাস করতে হবে যে এটি আপনার জন্য সেরা জিনিস। পারস্পরিক শ্রদ্ধা জড়িত না থাকলে কেউই সম্পর্কের মধ্যে থাকতে চায় না। আপনার এমন একজন মহিলার প্রয়োজন যে আপনাকে ভালবাসবে এবং প্রশংসা করবে (ঠিক আছে, এবং তাকে বিছানায়ও দুর্দান্ত হতে হবে)।

রাস্তার জ্যাক আঘাত

আমি সবসময় লোকেদের জিজ্ঞাসা করি যে তাদের সঙ্গী যদি তাদের নিজের নিষ্ঠুর ওষুধের স্বাদ দেয় তবে তারা কেমন অনুভব করবে। শুধুমাত্র তখনই কেউ সত্যিই বুঝতে পারে যে তারা তাদের সঙ্গীকে কী কষ্ট দিচ্ছে। সে আপনার সাথে যেভাবে আচরণ করে তার সাথে আচরণ করা তাকে একটি মূল্যবান পাঠ শেখাতে সাহায্য করবে (আশা করি)। স্বার্থপর লোকেরা কেবল তাদের জন্য বানান করে তাদের পথের ভুল শিখতে পারে।

এমনকি যদি সে আপনার সাথে অন্যরকম আচরণ করা শুরু করে, তবে এটা স্পষ্ট যে আপনার উভয়েরই আত্মসম্মান বিভাগে এমন সমস্যা রয়েছে যা আপনি কারও কাছে নিজেকে প্রতিশ্রুতিবদ্ধ করার আগে আপনাকে সমাধান করতে হবে।

আমার পরামর্শ হল আপনি প্রথমে নিজেকে রাখা শুরু করুন এবং তাকে ছেড়ে দিন, কিন্তু তারপরে আবার, আপনি যদি না করেন তবে এটি প্রথমবার হবে না যে কেউ আমার পরামর্শ অনুসরণ করেনি। শুভকামনা, জ্যাক.

সুপার কুল ম্যান, সুপার সেক্সি ম্যান, মাসল মডেল, হ্যান্ডসাম, হট ম্যান, পেশীবহুল পুরুষ, সুদর্শন পুরুষ, পেশী সমকামী, দাড়িওয়ালা, পেশী সমকামী, Bayramcigerli.blogspot.com , সেক্স, সেক্স টিপস, টিপস,  কেন ভাল ছেলেরা খারাপ মেয়েদের পছন্দ করে,


Yorumlar