Ana içeriğe atla


মহিলারা কি সেক্স ছাড়া বেশি দিন যেতে পারেন?

আমরা 4 জন মহিলার সাথে কথা বলেছি যে তারা মনে করে যে মহিলারা সাধারণত পুরুষের চেয়ে কম যৌন কামনা করে। তাদের কিছু উত্তর হতবাক


এটি এমন একটি বিষয় যা প্রায়ই পুরুষ এবং মহিলা উভয়ের মধ্যে কথোপকথনের সময় আসে এবং এটি প্রায়শই "হ্যাঁ!" একটি উত্তরের জন্য

কিন্তু, আমি ভেবেছিলাম যে বেশিরভাগ লোকের ধারণার চেয়ে সম্ভবত এতে আরও বেশি কিছু ছিল, তাই আমি এই সমস্যাটির নীচে যাওয়ার জন্য চার মহিলার একটি প্যানেল সংগ্রহ করার সিদ্ধান্ত নিয়েছি।

আসুন সরাসরি তাড়া করা যাক: মহিলারা কি সেক্স না করে পুরুষদের চেয়ে বেশি সময় যেতে পারে?

সোফি : অবশ্যই!

জেনিস : আমি নিশ্চিত নই। আমি মনে করি যে এটি প্রশ্নবিদ্ধ ব্যক্তির উপর নির্ভর করে। এটা এত সহজ না

প্যাট্রিসিয়া : হ্যাঁ। আমার স্বামী এটি ছাড়া একটি দিনও যেতে পারে না, যেখানে আমি প্রতি সপ্তাহে কয়েক দিন সেক্স করে খুশি।

অ্যানাবেলা : কোন উপায় নেই। আমি বলতে লজ্জিত নই যে আমি সেক্স করতে ভালোবাসি এবং প্রায়ই এটি প্রয়োজন। নারীরা পুরুষদের মতো যৌনতা চায় না সে সম্পর্কে পুরো বিষয়টি সম্ভবত ধর্মীয় গোঁড়াদের দ্বারা সংঘটিত সম্পূর্ণ মিথ।

আমি দেখতে যে সমস্যা সম্পর্কে মিশ্র অনুভূতি আছে. সোফি, তুমি কেন বলছ, "একেবারে"?

সোফি : আচ্ছা... মহিলাদের সাধারণত অনেক বিকল্প থাকে, কিন্তু সঠিক ব্যক্তির জন্য অপেক্ষা করতে ইচ্ছুক। অন্যদিকে, পুরুষরা যৌনতাকে আরও আকস্মিকভাবে দেখতে থাকে এবং ওয়ান-নাইট স্ট্যান্ডের বিরুদ্ধে তাদের কিছুই নেই।

অ্যানাবেলা : নিজের জন্য কথা বল! আমি ওয়ান-নাইট স্ট্যান্ড পছন্দ করি। লিঙ্গ সর্বদাই মন ফুঁকানোর প্রথম এনকাউন্টার বৈচিত্র্যের হয় এবং আপনাকে লোকটির বিরক্তিকর অভ্যাস এবং মেজাজের সাথে মোকাবিলা করতে হবে না। আপনি যদি সত্যিই একে অপরকে পছন্দ করেন, তাহলে আপনি আলাদা পথে যাওয়ার আগে একসাথে নাস্তা করতে পারেন।

জেনিস: আমি কখনও এমন একজন মহিলার সাথে দেখা করিনি যে সেক্স সম্পর্কে এতটা এগিয়ে ছিল।

অ্যানাবেলা : ধন্যবাদ।

আপনি ওয়ান-নাইট স্ট্যান্ড সম্পর্কে কি মনে করেন? অ্যানাবেলা, আমি জানি আপনি কোথায় দাঁড়িয়ে আছেন, কিন্তু আপনার বাকিদের কী হবে?

সোফি : আমার এক দম্পতি আছে তারা ঠিক আছে। কিন্তু আপনি যাকে ভালোবাসেন তার সাথে যৌনতাকে কিছুতেই হার মানায় না, বা অন্তত যত্ন করে।

প্যাট্রিসিয়া : আমার স্বামীর সাথে দেখা করার আগে আমার কয়েকবার ছিল। তারা মজা ছিল. যদি উভয় পক্ষই কোন স্ট্রিং সংযুক্ত না করে সেক্স করতে সম্মত হয় তবে তাদের সাথে কোন ভুল নেই। যদিও একজন ব্যক্তি অন্যের জন্য পড়ে তবে এটি কুৎসিত হতে পারে।

জেনিস : আমি মনে করি না আমি এটা করতে পারি। আমি যদি এমন একজন লোককে পছন্দ করি যা তার সাথে ঘুমাতে চায়, তার মানে হল যে আমি সম্ভবত তার জন্য পড়ে যেতে পারি, এবং এই ধরনের ওয়ান-নাইট স্ট্যান্ডের পিছনে পুরো ধারণার বিরুদ্ধে যায়।

তাহলে, ঠিক কতক্ষণ আপনি যৌনতা ছাড়া যেতে পারেন?

খুঁজে বের কর...


জেনিস : ভাল প্রশ্ন, আমি সবেমাত্র একটি দীর্ঘ সম্পর্ক শেষ করেছি, এবং আমি খুঁজে বের করতে চলেছি
অ্যানাবেলা: কেন নিজেকে বঞ্চিত করবেন? আপনি কিভাবে ভুলে যাওয়ার আগে নিজেকে একটি লোক খুঁজে যান. ব্যক্তিগতভাবে, আমি এটি ছাড়া কয়েক দিনের বেশি যেতে পারি না, বা আমি সম্পূর্ণ কুত্তা হয়ে যাই।

সোফি : আমি এটি ছাড়া এক বছর চলে এসেছি, এবং এটি এমন কিছু নয় যা আমি আর কখনও যেতে চাই না। কিন্তু আমাকে বিশ্বাস করুন, যে লোকটি শুষ্ক বানানটি শেষ করেছিল সে ছিল একজন সন্তুষ্ট বন্ধু।

প্যাট্রিসিয়া : আমি কয়েক মাস জানি না?

একটি বিদ্যমান সম্পর্কের মধ্যে সম্পর্কে কি? আমি অনেক লোককে অভিযোগ করতে শুনেছি যে তাদের মহিলারা কিছুক্ষণের জন্য লোকটির সাথে থাকার পরে অবশেষে সেক্স করা বন্ধ করে দেয়।

প্যাট্রিসিয়া : আমি মনে করি যে দীর্ঘমেয়াদী সম্পর্কের সাথে একসাথে চলার সাথে এবং রান্না করা এবং পরিষ্কার করার মতো মহিলাদের জন্য প্রয়োজনীয় সমস্ত কিছুর সাথে এর সম্ভবত কিছু সম্পর্ক রয়েছে। যদি সে পুরো সময় কাজ করে এবং তার উপরে একটি জীবন থাকে তবে সে সম্ভবত যৌনতার জন্য খুব ক্লান্ত।

জেনিস : আমি এটি সম্পর্কে জানি না। আমার শেষ সম্পর্ক কয়েক বছর স্থায়ী হয়েছিল এবং আমার বয়ফ্রেন্ডের প্রতি আমার আকাঙ্ক্ষা কখনই ম্লান হয়নি, এমনকি আমরা একসাথে থাকার পরেও... ঠিক আছে, যখন সে আমাকে বিরক্ত করার জন্য কিছু করেছিল...

অ্যানাবেলা : আমি আপনার সাথে সম্পূর্ণ একমত, পুরো "আমি ক্লান্ত" বাজে কথা শুধু "আমি আর তোমার প্রতি আকৃষ্ট নই" এর জন্য একটি পুলিশ-আউট।

সোফি : এমনও মহিলারা আছেন যারা এমনকি যৌনতা পছন্দ করেন না, কিন্তু তারা যে লোকটিকে অনুসরণ করছেন তাকে পাওয়ার জন্য সম্পর্কের শুরুতে এটিতে সম্মত হন।

জেনিস : এটা খুব ভুল.

আসা করি, লোকটা নিশ্চয়ই একটা ড্রপ নিয়ে কিছু করার আছে?

সোফি : অবশ্যই। কিছু পুরুষ বিছানায় কেবল ভয়ানক, এবং শোবার ঘরের ভিতরে এবং বাইরে উভয়ই তাদের চাহিদা মেটাতে পারে এমন একজন পুরুষ খুঁজে পাওয়ার পরিবর্তে, মহিলারা প্রায়শই এমন একজনের জন্য স্থির হয়ে যায় যে তাদের সাথে কেবল বাইরেই দেখা করে।

অ্যানাবেলা : এই ধরনের মহিলারা সমস্ত তিক্ত এবং হতাশ হয়ে পড়ে এবং অন্যান্য তিক্ত এবং হতাশ স্ত্রীদের সাথে টুপারওয়্যার পার্টিতে শেষ হয়৷

জেনিস : ভীতিকর কিন্তু কখনও কখনও লোকটি পরিবর্তিত হয় এবং সম্পর্কের শুরুতে যতটা যত্নশীল এবং যত্নশীল হওয়া বন্ধ করে দেয়, তাই মহিলাটি তাদের মধ্যে একটি নির্দিষ্ট দূরত্ব অনুভব করে।

প্যাট্রিসিয়া : এটা খুবই সত্যি। যখন আমার স্বামী এবং আমি প্রথম একত্রিত হয়েছিলাম, তখন তিনি এতটাই মনোমুগ্ধকর ছিলেন যে আমি তাকে যথেষ্ট পেতে পারিনি, কিন্তু এখন, সে সবেমাত্র চেষ্টা করা বন্ধ করে দিয়েছে।

ধন্যবাদ ভদ্রমহিলা, এটা খুব জ্ঞানী হয়েছে.

সবাই আলাদা
সুতরাং, আমি অনুমান করি এটি সমস্ত স্বতন্ত্র মহিলার কাছে আসে। কেউ কেউ যৌনতা ছাড়াই দীর্ঘ সময় যেতে পারে, সঠিক লোকটি না আসা পর্যন্ত ধরে রাখতে পারে, অন্যরা এটি ছাড়া একটি দিনও যেতে পারে বলে মনে হয় না, তারা সম্পর্কে থাকুক বা না থাকুক।
এটি ভাল বা খারাপ হোক না কেন আপনি কোন ধরণের মহিলার সাথে থাকতে চান এবং আপনি কতজন পুরুষের সাথে তুলনা করতে চান তার উপর নির্ভর করে।

সুপার কুল ম্যান, সুপার সেক্সি ম্যান, মাসল মডেল, হ্যান্ডসাম, হট ম্যান, পেশীবহুল পুরুষ, সুদর্শন পুরুষ, পেশী সমকামী, দাড়িওয়ালা, পেশী সমকামী, Bayramcigerli.blogspot.com ,সেক্স,সেক্স টিপস,টিপস, সেক্স ছাড়া দীর্ঘতর

Yorumlar