Ana içeriğe atla

পুরুষদের বিপথগামী যৌন আচরণ কিছু প্রেমিক আছে যারা স্বপ্ন তৈরি করে এবং তারপরে অন্যরা রয়েছে যা মহিলাদের অন্য দলের হয়ে খেলার বিষয়ে গুরুত্ব সহকারে বিবেচনা করে। অবশ্যই, এমন মহিলারাও আছেন যারা বেডরুমে নিজের পছন্দের জন্য অনেক কিছু রেখে যান, তবে এটি অন্য দিনের জন্য অন্য বিষয়।



পুরুষদের বিপথগামী যৌন আচরণ

কিছু প্রেমিক আছে যারা স্বপ্ন তৈরি করে এবং তারপরে অন্যরা রয়েছে যা মহিলাদের অন্য দলের হয়ে খেলার বিষয়ে গুরুত্ব সহকারে বিবেচনা করে। অবশ্যই, এমন মহিলারাও আছেন যারা বেডরুমে নিজের পছন্দের জন্য অনেক কিছু রেখে যান, তবে এটি অন্য দিনের জন্য অন্য বিষয়।

কখনও কখনও পুরুষরা বুঝতে পারে না যে তারা বিছানায় কী ভুল করছে এবং একজন মহিলার সাথে কয়েকটি সফল তারিখ এবং অনিবার্য যৌন অভিজ্ঞতার পরে, মহিলারা অদৃশ্য হয়ে যাচ্ছে বলে মনে হয়। এটা কি তারা, নাকি পুরুষদের যৌন খেলার ক্ষেত্রে কিছু ভুল হতে পারে?

যাই হোক না কেন, আমি অনেক যৌন সক্রিয় মহিলাকে জিজ্ঞাসা করেছি যে তারা সবচেয়ে খারাপ প্রেমিকদের মুখোমুখি হয়েছে এবং যদিও কিছু প্রতিক্রিয়া হিস্টেরিক্যাল ছিল, আপনি নোট করতে চাইতে পারেন, ঠিক যদি আপনার "বন্ধুরা" এইগুলি তুলে নিয়ে থাকে অভ্যাস এখন মনে রাখবেন যে এটি অগত্যা যে যৌনতা ভয়ানক তা নয়, বরং এটিকে ঘিরে থাকা সমস্ত কিছু।

আমাকে বলুন আমি চমৎকার

যখন এটি মহান প্রেমিক এবং ভয়ঙ্কর প্রেমিকদের জন্য আসে, তখন নিম্নলিখিত মেট্রোপলিটান মহিলারা প্রশংসা এবং অপমানের কান দিয়েছিলেন।

সব সেক্স, সব সময়

"যদিও জেমস একজন মহান প্রেমিক ছিলেন, তবে তিনি জানতেন যে এটি আমাকে অসুস্থ করে তুলতে শুরু করেছিল। এর সবচেয়ে খারাপ দিকটি ছিল যে তার কাছে এটিই ছিল। তিনি পাতার ব্যাগের মতো উজ্জ্বল ছিলেন এবং তার উচ্চাকাঙ্ক্ষা শূন্য ছিল। যাইহোক, তার একটি দুর্দান্ত শরীর ছিল এবং তিনি আমাকে যৌন আনন্দের উচ্চতায় নিয়ে যেতে পারেন যা আমি কখনই ভাবিনি, কিন্তু তবুও, তিনি আমাকে বলতে থাকেন যে আমি তাকে পেয়ে কতটা ভাগ্যবান এবং যদি সে কতটা দুর্দান্ত ছিল তার গোপনীয়তা। বিছানায় বেরিয়ে পড়লে, মহিলারা তার দরজায় ধাক্কা মারবে সত্যিই আমাকে বিরক্ত করেছিল। যাইহোক, অবশেষে আমি ক্লান্ত হয়ে পড়ি যে জেমস জেমসকে এত ভালবাসে, এবং আমি তাকে বলেছিলাম যে যৌনতা তার নার্সিসিজম সহ্য করার মতো নয়।"
  - ব্রেন্ডা, 32

আমি কি সরাতে হবে?

"আমি বুঝতে পারি যে সেখানে কিছু মহিলা আছেন যারা মনে করেন যে যৌনতার ক্ষেত্রে কেবল মিথ্যা বলাই যথেষ্ট কাজ, কিন্তু আমি তাদের একজন নই। সমস্যাটি হল যে আমি এমন একজন ব্যক্তির সাথে নৈমিত্তিক সম্পর্কের মধ্যে পড়েছিলাম যে কখনই চায়নি। বিছানায় যেকোন কাজ করতে। সে সবসময় আমাকে তার উপরে নিয়ে যেতে পারে যাতে সে সেখানে শুয়ে রাইড উপভোগ করতে পারে, তাই কথা বলতে। একদিন আমি এটা নিয়ে তার মুখোমুখি হলাম এবং মূর্খ আমাকে বলতে পেরেছিল যে সে শীর্ষে থাকতে খুব অলস ছিল এবং আমার এটির প্রশংসা করা উচিত কারণ বেশিরভাগ ছেলেরা বিছানায় আধিপত্য বিস্তার করে। তাকে বলেছিল যে তাকে কাজটি শুরু করতে হবে - তার হাত দিয়ে - কারণ আমি বিভক্ত হয়ে যাচ্ছিলাম।"
  - মারিয়া, 26

বড় বড় বন রেঞ্জার

"আমরা যৌনমিলন শুরু করার আগে আমি এই লোকটির সাথে প্রায় এক মাস ডেট করছিলাম, কিন্তু বিশ্বাস করুন, আমরা শুধুমাত্র একবারই সেক্স করেছি। লোকটি ছিল ভার্চুয়াল স্যাসক্যাচ - নরকের মতো লোমযুক্ত। যখন সে পোশাক পরেছিল, কেউ কখনই জানত না যে একটি ভার্চুয়াল বন। তার পোষাকের নিচে লুকিয়ে ছিল। এবং তার গর্ভের অংশটি ছিল সবচেয়ে খারাপ — আমি নিশ্চিত যে সেখানে ছোট ছোট প্রাণী বাস করছিল। আমি তার সমস্ত পশমের মধ্যে তার লিঙ্গ খুঁজে পাচ্ছিলাম না। সবচেয়ে খারাপ দিক হল, সে ছাঁটাই করতে অস্বীকার করেছিল। এমনকি আজও যখন আমি এটি সম্পর্কে চিন্তা করি, আমি আমার পেটের গর্তে এই অসুস্থ বোধ করছি। ভাগ্যক্রমে, এখন লেজারের চুল অপসারণের চিকিত্সা রয়েছে... আমি তার জন্য আশা করি যে সে সেগুলি শুনেছে এবং ব্যবস্থা নিয়েছে।"
  - ভান্না, 22

আরো অজ্ঞ পুরুষ...

কিন্তু সবাই পর্ন দেখে

"আমার বয়ফ্রেন্ড রিক শান্ত ছিল — সে স্মার্ট, মজার এবং তার শরীর ছিল যা ব্র্যাড পিটকে ঈর্ষান্বিত করে তুলতে পারে। দুর্ভাগ্যবশত, তার পর্নোগ্রাফির প্রতি অস্বাস্থ্যকর আসক্তি ছিল এবং এটি ছাড়া ইরেকশন বা যৌনতা উপভোগ করতে পারত না। প্রথমে, আমি ভেবেছিলাম কিন্তু যখন আমি বুঝতে শুরু করলাম যে এটিই একমাত্র উপায় যে সে সেক্স করতে পারে, আমি এই সিদ্ধান্তে উপনীত হলাম যে হিউস্টনের একটি সমস্যা ছিল৷ কিন্তু যখন আমি তার মুখোমুখি হলাম, তখন তিনি মনে করলেন যে এটি তার প্রেম তৈরির একটি প্রয়োজনীয় অংশ নয়, তাই আমরা এটি ছাড়াই এটি চেষ্টা করেছি৷ কী একটি বিপর্যয়! তাই পরের বার আমরা প্রেম করেছি, জেনা জেমসন এবং তার গোষ্ঠী আমাদের সাথে আরও একটি সেশনে যোগ দিতে এসেছিল৷ ততক্ষণে আমি বিরক্ত হয়ে গিয়েছিলাম এবং তাই আমি তাকে একটি আল্টিমেটাম দিয়েছিলাম এবং অবশ্যই , সে আমার উপর ভিডিও বেছে নিয়েছে। বলাই বাহুল্য,আমার অহংকার সরাসরি একটি নর্দমার অতল গহ্বরে পড়েছিল, কিন্তু আমি এখন ঠিক আছি এবং বুঝতে পারছি যে তার সমস্যা ছিল।"
  - রিতা, 39

আমার জীবনের সেরা 40 সেকেন্ড

"আমি এবং জ্যাক একসাথে দুর্দান্ত ছিলাম - এটি আমার সেরা বন্ধুর প্রেমে পড়ার মতো ছিল। সে স্মার্ট, মজার এবং চমত্কার ছিল। কিন্তু আমাদের সকলের মতোই তার একটি মারাত্মক ত্রুটি ছিল। আমরা যখন প্রেম করেছি, তখন জেক টিকে থাকতে পারেনি কয়েক স্ট্রোকের চেয়ে দীর্ঘ। আমি এই বিষয়ে কাজ করতে ইচ্ছুক ছিলাম, কিন্তু যতবারই আমি এটির কথা উল্লেখ করতাম, তিনি আমার উপর রাগ করতেন এবং আমাকে যৌনতাকে এত বেশি গুরুত্ব দেওয়ার জন্য অভিযুক্ত করতেন - এখন এটি স্বার্থপর। পাম্প সেক্স সেশন, আমি তাকে বলেছিলাম যে আমাদের হয় এটি নিয়ে আলোচনা করা উচিত এবং এটি মোকাবেলা করা উচিত, নয়তো বিভিন্ন দিকে যাওয়া উচিত। তিনি আমাকে বইয়ের প্রতিটি নাম বলে ডাকার পরে 'নিম্ফো', 'বিচ' এবং আরও কয়েকটি নাম আপনি সম্ভবত পারেননি। যাইহোক প্রকাশ করুন, আমি উত্তরের দিকে রওনা হলাম, এবং আশা করছি, সে জাহান্নামের দিকে যাবে।"
  - কার্লা, 29

সেই সুদর্শন লোকটি কে?

"আমার সাম্প্রতিক বয়ফ্রেন্ড আমাকে আয়নায় নিজেকে প্রেম করতে দেখার শক্তির সাথে পরিচয় করিয়ে দিয়েছে। এটি আমাকে দেখতে এতটাই চালু করেছিল যে আমরা দুজনেই ক্লাইম্যাক্সে পৌঁছেছি; এটি একটি সিনেমা দেখার মতো ছিল। আমি খুব কমই জানতাম যে সে পারবে' আয়নায় আমার দিকে তাকানোর বিষয়ে কম চিন্তা করবেন না; তিনি আসলে মাঝে মাঝে তার পেশীগুলিকে নমনীয় করে আমাকে ঘুরিয়ে দিতেন যাতে তিনি নিজেকে আরও ভালভাবে দেখতে পারেন। বলাই বাহুল্য, আমি একটি হাতিয়ার ছাড়া আর কিছুই অনুভব করেছি না। কিন্তু তার ভালবাসা নিজের জন্য সেখানে থামেনি। আমরা প্রেম করা শেষ করার পরে, সে বিছানা থেকে লাফিয়ে উঠবে এবং নিজেকে আরও কাছের পরিসরে পরীক্ষা করা শুরু করবে। শেষ খড়টি এল যখন আমি তাকে জিজ্ঞাসা করলাম কেন সে সবসময় আয়নায় নিজের দিকে তাকিয়ে থাকে, এবং 'কারণ আমি তোমার চেয়ে সুন্দর' তার বক্তৃতার শেষে ছিল। প্রথমে আমি ভেবেছিলাম তিনি মজা করছেন, কিন্তু তিনি তা নন।"
  - অ্যানি, 41

পরিচিত শব্দ?

তাহলে এই চরিত্রগুলির মধ্যে কোনটি কি আপনার কাছে অদ্ভুতভাবে পরিচিত শোনাচ্ছে? আমি অবশ্যই আশা করি না কারণ এই মহিলাদের দ্বারা উল্লিখিত ছেলেরা অজ্ঞাত ছিল এবং বিবেচনা করে যে আপনি আমাকে সাহায্য করার জন্য আমাকে ঘিরে রেখেছেন, এমন কোনও উপায় নেই যে আপনি কখনও এইভাবে আচরণ করবেন।
সুতরাং পরের বার পর্যন্ত ভদ্রলোক, আপনি যে মহিলাকে ভালোবাসেন তার দিকে মনোযোগ দিন এবং নিশ্চিত করুন যে আপনি উভয়েই সন্তুষ্ট।

সুপার কুল ম্যান, সুপার সেক্সি ম্যান, মাসল মডেল, হ্যান্ডসাম, হট ম্যান, পেশীবহুল পুরুষ, সুদর্শন পুরুষ, পেশী সমকামী, দাড়িওয়ালা, পেশী সমকামী, Bayramcigerli.blogspot.com , সেক্স, সেক্স টিপস, টিপস, পুরুষদের বিভ্রান্তিকর যৌন আচরণ,


Yorumlar