Ana içeriğe atla

কেন কিছু পুরুষ যৌনতার জন্য অর্থ প্রদান করে? এখানে কেন যৌনতার জন্য অর্থপ্রদান করা আসলে অর্থপূর্ণ হতে পারে



কেন কিছু পুরুষ যৌনতার জন্য অর্থ প্রদান করে?
এখানে কেন যৌনতার জন্য অর্থপ্রদান করা আসলে অর্থপূর্ণ হতে পারে

যতক্ষণ না আমি এই নিবন্ধটি নিয়ে গবেষণা শুরু করি, আমি মনে করি যে যে কোনও পুরুষ যে যৌনতার জন্য অর্থ প্রদান করে সে হয় বিকৃত বা এতটাই ঘরোয়া চেহারার যে সে প্রবাদের একটি অংশও পেতে পারে না।
 বিনামূল্যে কিন্তু তারপর ভাবলাম , ছেলেরা কি সত্যিই বিনামূল্যে সেক্স করতে পারে? সহজ উত্তর হল "না"; সর্বদা কিছু মূল্য দিতে হয়, তা যত বড় বা ছোট হোক না কেন।

কিন্তু আমার দ্বিমত আছে. এই নিবন্ধটির জন্য আমার অনুপ্রেরণা ছিল আমার একজন পুরুষ বন্ধু, ডেভ, যিনি তার মতোই সুদর্শন, নিজেকে বসতি স্থাপন করতে এবং জীবন উপভোগ করার জন্য নিজেকে একজন বান্ধবী খুঁজে পাওয়ার পরিবর্তে প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এসকর্ট দেখার জন্য জোর দেন।

"কেন ডেভ?" আমি জিজ্ঞাসা করলাম, "আপনি কেন এমন একজন মহিলাকে অর্থ প্রদানের জন্য জোর করছেন যিনি আপনাকে সঙ্গ রাখতে এবং আপনার পাথর বন্ধ করার জন্য আপনার জন্য কিছুই চিন্তা করেন না?"

"কারণ," তিনি উত্তর দিয়েছিলেন, "তিনি টেবিলে বা বিছানায় কোন মানসিক লাগেজ আনেন না; আমাকে তার সমস্যা শুনতে হবে না, সে আমার কথা শোনে; এবং সবচেয়ে ভালো, সে সবচেয়ে বেশি দিতে পারে পর্নো তারকারা তাদের টাকা বস্তার জন্য দৌড়াচ্ছেন। এবং আমাকে যা করতে হবে তা হল কয়েকশ টাকা ছেড়ে দেওয়া। একটি খারাপ বিনিয়োগ নয়, তাই না?"


এটা সাশ্রয়ী
তাই, আমি একত্রিত করেছি, কখনও কখনও মহিলারা কেবল মাথাব্যথার যোগ্য নয়। এবং আমার পরিচিত কিছু মহিলার কথা বিবেচনা করে, কিছু লোক সম্ভবত দূরে যাওয়ার জন্য তাদের অর্থ প্রদান করবে।

তারপর আবার, আরামদায়ক পরিচিতি একটি বা দুটি লড়াইয়ের মূল্য নয়? "কিন্তু আমার পরিচিতি আছে; আমি সব সময় একই মহিলাকে দেখি।" হুম, ডেভ আমাকে এই মুহুর্তে গার্লফ্রেন্ড হিসাবে কিছুটা অপ্রচলিত বোধ করছে।

একটি অবিচলিত গার্লফ্রেন্ড থাকার কোন সুবিধা নেই, বা এই বিষয়ে স্ত্রী? অবশ্যই আছে, কিন্তু আজকের জন্য আমি এখানে এসেছি তা নয়। আমি জানতে চাই কেন পুরুষরা একজন মহিলাকে এমন একটি ব্যবসায়িক লেনদেনের জন্য অর্থ প্রদান করতে বেছে নেবে যেখানে যৌন বিনিময় হয়।

তাই আমি আমার বিশ্বের রাস্তায় রাস্তায়, বার এবং লাউঞ্জে আঘাত করেছি এবং যদিও কিছু লোক এটা স্পষ্ট করে দিয়েছে যে তারা সরাসরি যৌনতার জন্য কোনও মহিলাকে কখনই অর্থ প্রদান করবে না, অন্যরা নির্দ্বিধায় স্বীকার করেছে যে, অন্যান্য কারণগুলির মধ্যে, এটির জন্য অর্থ প্রদান করা মিলন এবং অভিবাদন খেলার চেয়ে অনেক সহজ, কেবলমাত্র একজন মহিলার মাংসকে চূড়ান্তভাবে অভিবাদন জানানোর সামান্য সম্ভাবনার সাথে।

তাই আর কোন ঝামেলা ছাড়াই, বিশ্বের প্রাচীনতম পেশায় মহিলাদের সাথে মিলিত হওয়ার বিষয়ে কিছু লোকের কী বলার ছিল তা এখানে:

"আমি এইমাত্র পাঁচ বছরের বিবাহ থেকে পালিয়েছি যা আমাকে তার মোটা পাছায় বসতে এবং আমার শ্রমের ফল উপভোগ করার জন্য অর্থ প্রদানের মাধ্যমে শেষ করে, আমি যেটি চাই তা হল অন্য সোনা খননের সাথে প্রতিশ্রুতিবদ্ধ হওয়া। আমি যা পছন্দ করি তা হল একটি অর্থ প্রদান করা হট মহিলা আমাকে অভিযোগ না করে বা অপমান না করে আমি যা চাই তা দিতে। অন্ততপক্ষে আমি প্রথম থেকেই জানি তার উদ্দেশ্য কী এবং আমি এর জন্য তাকে দোষ দিতে পারি না। এই মহিলাদের কাছে আমি সবচেয়ে বড় প্রেমিক, আমি সর্বশ্রেষ্ঠ লিঙ্গ আছে এবং আমি কোন ভুল করতে পারি না। এবং এটাই উপায়, আন-হু, আন-হু, আমি এটা পছন্দ করি।"
  -জেক, 34

আরও মন্তব্য যা আপনার মাথা ঘোরাবে, হ্যাঁ ওটা, ঘুরবে...


ঠিক আছে, আমি মূলত হল্যান্ড থেকে এসেছি, এবং সেখানে পতিতাবৃত্তি শুধুমাত্র বৈধ নয়, এটি এখানকার তুলনায় অনেক সস্তা। ব্যাপারটা হল, সেখানে পতিতালয় রয়েছে এবং আপনি জানেন যে তাদের মহিলারা রোগমুক্ত — হেরোইন হুকারদের বিপরীতে আপনি রাস্তায় খুঁজে পেতে পারেন। যদিও আমি মাঝে মাঝে এখানে যৌনতার জন্য অর্থ প্রদান করি, এটি শুধুমাত্র এই কারণে যে আমি এই ধরনের মহিলাদের সাথে আরও নোংরা সেক্স করতে পারি; আমার গার্লফ্রেন্ড আমার উপর যেতে অস্বীকার করে, এবং এসকর্টস - আমি রাস্তায় হাঁটারদের বিশ্বাস করি না - আমার প্রতিটি ইচ্ছা পূরণ করতে ইচ্ছুক। সঠিক দামের জন্য, সেটা হল।"
  -হান্স, 46

"একজন মহিলাকে চুম্বন করতে দেওয়ার আগে আমার কাছে তার সাথে চারটি তারিখে যাওয়ার সময় নেই৷ তাহলে আমি কেন এমন একজন মহিলার জন্য শত শত, যদি হাজার হাজার না, ব্যয় করতে বিরক্ত করব যে আমার সাথে ঘুমাতে পারে বা নাও পারে, যখন আমি আমার শারীরিক মাপকাঠির সাথে মানানসই একটি অবিশ্বাস্যভাবে গরম মুরগির সাথে মিলিত হতে পারে এবং আদেশের ভিত্তিতে তার হাঁটুতে উঠবে? আমি যদি এমন একজন মহিলার সাথে দেখা করি যে সত্যিই আমাকে উড়িয়ে দিয়েছে - না, সেভাবে নয় - আমি পতিতা জিনিসটি ছেড়ে দেব এবং চলে যাব একটি গুরুতর সম্পর্কের উপায়, তবে আপাতত, আমি বর্ণালীটির একক দিকে এটিকে বাঁচাতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করছি।"
  -মাইকেল, 39

বিজ্ঞাপন

"অনেক খোলামেলা (হাসি), আমার স্ত্রী সত্যিই নিজেকে ছেড়ে দিয়েছিলেন এবং গত বছরে 70 পাউন্ড লাভ করতে পেরেছিলেন। আমি সত্যিই তাকে ভালবাসি এবং সে আমাদের বাচ্চাদের সাথে দুর্দান্ত, কিন্তু মানুষ, আমি তাকে নগ্ন দেখে দাঁড়াতে পারি না। আমি খুব কমই তাকে স্পর্শ করার জন্য নিজেকে আনতে পারি। আমি বাড়িতে আগের চেহারাটি ফিরে পেতে জয়েন্টগুলি ফালাতে শুরু করি, তবে আমার কেবল একটি নির্দিষ্ট সময়ে আমার পাথরগুলিকে সরিয়ে নেওয়া দরকার ছিল এবং হস্তমৈথুন করলে তা কাটবে না। , আমি দুটি কনডম পরেছি এবং সোজা সেক্সে লিপ্ত হয়েছি তা বিবেচনা করে একই নয় — কোন চুম্বন বা ফোরপ্লে নয়, যদি না সে আমার উপর আঘাত করতে চায়, কিন্তু তারপরেও এটি একটি কনডম দিয়ে কারণ হার্পিস এবং সমস্ত কিছু — এবং তারপরে বাড়ি চলে যাই। আমি আমার স্ত্রীকে বলেছিলাম এবং অবশ্যই, সে এটা নিয়ে কাঁদছে। আমি সত্যিই তাকে যা করতে চাই তা হল প্রায় 70 পাউন্ড কাঁদতে। তবেই আমরা দুজনেই আবার খুশি হব।আমি একটি মারমেইডকে বিয়ে করেছি, তিমি নয়।"
  -ফ্রাঙ্কো, 28

আমি বুঝতে পারি
ঠিক আছে, তাই জিনিসগুলি আমার কাছে কিছুটা অর্থপূর্ণ হতে শুরু করেছে। অবশ্যই, আমি সবচেয়ে সুখী ক্যাম্পার হতে পারব না যদি আমি জানতে পারি যে আমার পুরুষ যৌনতার জন্য অর্থ প্রদান করছে। প্রথমত, এটি আমার অহংকারকে চূর্ণ করবে কারণ আমি মনে করব যে আমি বিছানায় চুষছি, বা সম্ভবত করি না। তাহলে আমি রেগে যাব কারণ সে প্রতারণা করছে — এবং হ্যাঁ, এটা প্রতারণা।

অবশ্যই, পতিতা, এসকর্ট, হুকার, বা যে কোন অভিনব নাম আপনি তাদের সাথে সংযুক্ত করতে চান তার সাথে যৌনতা, কিছুক্ষণ পরে একজন মানুষকে একাকী বোধ করতে পারে, যেমন অনেক পুরুষের সাথে আমি স্বীকার করেছি।

অন্য মানুষের দ্বারা ভালবাসা হচ্ছে একটি মূল্য জন্য আপনার পাথর বন্ধ পেতে তুলনা করা যাবে না. এবং যদিও কিছু ছেলেরা ভিন্নতার জন্য অনুরোধ করতে পারে, আমি মনে করি যে, শেষ পর্যন্ত, লোকেরা একে অপরের সাথে জুটি বাঁধার এবং প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার একটি কারণ রয়েছে।

এবং না, এটা নয় কারণ নারীরা আপনাকে তৈরি করে।

সুপার কুল ম্যান, সুপার সেক্সি ম্যান, মাসল মডেল, হ্যান্ডসাম, হট ম্যান, পেশীবহুল পুরুষ, সুদর্শন পুরুষ, পেশী সমকামী, দাড়িওয়ালা, পেশী সমকামী, Bayramcigerli.blogspot.com , সেক্স, সেক্স টিপস, টিপস, যৌনতার জন্য অর্থ প্রদান,

Yorumlar